নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
বরিশালে প্রধানমন্ত্রীর আগমনে হিজলা উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা।। 

বরিশালে প্রধানমন্ত্রীর আগমনে হিজলা উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা।। 

নিজস্ব প্রতিবেদক
বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা করেছেন হিজলা উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার(২২ ডিসেম্বর)বিকেল সাড়ে ৫ টার সময়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদারের বাসভবনস্থ কার্যালয়ে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সিলেট থেকে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচার – প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। নির্বাচনের আগ পর্যন্ত ধারাবাহিকভাবে তিনি সরাসরি দেশের বিভিন্ন জেলা সফর করবেন এবং ভার্চুয়ালি বিভিন্ন জেলায় সংযুক্ত হয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।আগামী ২৯ ডিসেম্বর প্রায় ৫ বছর পর বরিশাল সফর করে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন,জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু।উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম প্রিন্সের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মিলন,পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ,আমির হোসেন নান্নু মাষ্টার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু,উপজেলা আইন বিষয়ক সম্পাদক এডঃ কাজী জাকির হোসেন,উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা ইসলাম তুহিন,মাষ্টার মোঃ নেওয়ামত উল্লাহ,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান সরদার, সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম তানভীর,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান,সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন রকি, বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব হিরন হাওলাদার,হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন খান, হিজলা গৌরবব্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান সরদার, মেমানীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের মৃধা,গুয়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইউনুস সিকদার,সাধারণ সম্পাদক মুন্সি মোঃ ইচহাক প্রমূখ।উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রাসেল মীয়া, যুবলীগ নেতা সরদার মোঃ হারুনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com